সকলেই আমরা সকলের তরে’ এ স্লোগান কে সামনে রেখে –

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় ‘মাসিক ভালো কাজ (মাভাকা)’ নামে একটি সম্পুর্ন অ-রাজনৈতিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সাদা কবুতর আকাশে অবমুক্ত করণের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন ও কমিটি ঘোষনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ৩ অক্টোবর (সোমবার) বিকেল ৩ ঘটিকায় উপজেলার ০৭ নং বড় আলমপুর ইউনিয়নের রাজারামপুর মাধ্যমিক বিদ্যালয় হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় মাওলানা মোঃ মোজাফফর হোসেনের সভাপতিত্বে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ রতন মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ মোঃ হাফিজার রহমান (সেলিম)। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ সরওয়ার আলম, এমবিবিএস,বিসিএস (স্বাস্থ্য) অফিসার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ সাইফুল ইসলাম, শরীফ মোঃ নূরুল্লাহ্ (সিএইচপি), মোঃ মোফাজ্জল হোসেন, মোঃ রফিকুল ইসলাম সহ আরও অনেকে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবু সাঈদ মোঃ হাফিজুর রহমান সেলিম বলেন, “বড় আলমপুর ইউনিয়নের গণমানুষের কল্যাণে এসব সামাজিক কর্মকান্ডে আমি আমৃত্যু কাজ করে যাবো এবং মাসিক ভালো কাজ (মাভাকা) নামে সামাজিক এই সংগঠনের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাবো”।
এসময় মোঃ মেহেদী হাসান কে সভাপতি ও সোহেল রানা কে সাধারন সম্পাদক করে মাসিক ভালো কাজ (মাভাকা) এর ৩৫ সদস্য বিশিষ্ট এক (০১) বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশাজীবী মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত।